কাপ্তাইয়ে মাধ্যমিক শিক্ষকদের ৩দিন ব্যাপী আইসিটি প্রশিক্ষণ উদ্বোধন

প্রকাশিত: ১১:৫৯ পূর্বাহ্ণ, নভেম্বর ১৯, ২০১৯
কাপ্তাইয়ের আল-আমিন নূরীয়া মাদ্রাসায় প্রশিক্ষণের উদ্বোধন করছেন উপজেলা চেয়ারম্যান মো. মফিজুল হক। — মঙ্গলবার সকালে তোলা

কাপ্তাই উপজেলা পরিষদের আয়োজনে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের বাস্তবায়নে ‘মাধ্যমিক পর্যায়ের শিক্ষক’দের নিয়ে মাল্টিমিডিয়া ক্লাস বাস্তবায়নের লক্ষ্যে মঙ্গলবার সকালে ৩’দিন ব্যাপী আইসিটি বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।।

উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সীর (জাইকা) অর্থায়নে কাপ্তাই আল-আমিন নূরিয়া মাদ্রাসার শেখ রাসেল ডিজিটাল ল্যাবে উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন ১৫’টি প্রতিষ্ঠান প্রধান ও ১৫’জন আইসিটি বিষয়ক শিক্ষক সহ মোট ৩০জন প্রশিক্ষণার্থী।

কাপ্তাই উপজেলা ভাইস চেয়ারম্যান ও প্রকল্প সভাপতি মো. নাছির উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. মফিজুল হক।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহম্মেদ চৌধুরীর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি ছিলেন, প্রশিক্ষণের রির্সোস পারসন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল, কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, জাইকা প্রতিনিধি জিমি চাকমা সহ আরও অনেকে। এসময় বক্তব্য রাখেন, কাপ্তাই প্রেস ক্লাবের সভাপতি মো. কবির হোসেন, আইসিটি কর্মকর্তা সোলেল চাকমা প্রমুখ।