নাইক্ষ্যংছড়িতে এতিমখানা-অনাথ আশ্রমে খাদ্যসামগ্রী ও কম্বল বিতরণ

প্রকাশিত: ১২:১৫ পূর্বাহ্ণ, নভেম্বর ২২, ২০২০

নাইক্ষ্যংছ‌ড়ি‌(বান্দরবান) প্র‌তি‌নি‌ধি।।

বান্দরবানের নাইক্ষংছড়ির বাইশারীতে পার্বত্যচট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বাবু বীর বাহাদুর এম পি র সহধর্মিণী মিসেস মেহ্লাপ্রুর পক্ষ থেকে এতিমখানা, অনাথ আশ্রম ও অসহায় দুঃস্থদের মাঝে কম্বল, চাউল ও সৌর বিদ্যুৎ  বিতরন করা হ‌য়ে‌ছে। শনিবার (২১ নভেম্বর) সকাল ১১টায় বাইশারী সরকারি প্রাথমিক  বিদ্যালয়, বাইশারী ইউনিয়ন পরিষদ, ইউনিয়ন আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের শুভেচ্ছা বিনিময় সভায় এতিমখানা, অনাথ আশ্রম ও অসহায় দুঃস্থদের মাঝে কম্বল, চাউল ও সৌর বিদ্যুৎ  বিতরণ করা হ‌য়। এসময় সভায় বাইশারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলম কোম্পানির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বাবু বীর বাহাদুর এমপি’র সহধর্মিণী মিসেস মেহ্লাপ্রু মারমা।
তিনি বলেন, আপনাদের ভালবাসা ও আন্তরিকতায় আমি আপনাদের সাথে দেখা ও শুভেচ্ছা বিনিময় করতে এসেছি। আপনারা পার্বত্যচট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রীকে ভাল বেসে বার বার নির্বাচিত করেছেন । আমি আপনাদের স্বরন করে প্রতি বছরের ন্যায় এবার ও এসে কিছু এতিম অসহায় কর্মহীন মানুষের জন্য খাদ্যসামগ্রী, কম্বল নিয়ে এসেছি ।
করোনা মহামারী পরিস্থিতির কথা উল্লেখ করে তিনি সকলকে সতর্ক থাকতে জন্য আহবান জানান। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক জেলা পরিষদ চেয়ারম্যানের সহধর্মীণী লাল সিয়ানা লুসাই। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর।
এছাড়া আরো উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ক্যানুওয়ান চাক, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মংলা মার্মা, নাইক্ষংছড়ি থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন, বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনামুল হক ভুঁইয়া,উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক মো. ইমরান, ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মংথোয়াইলা মার্মা, উপজেলা সেচ্ছা সেকব লীগ সভাপতি আবদুস সাত্তার, সদর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক ফাহিম ইকবাল চৌধুরী খায়রু, ইউনিয়ন যুবলীগ সভাপতি আবুল কালাম, শ্রমিক লীগ সভাপতি উচাথোয়াই চাক, কৃষক লীগ সভাপতি আবু জাফর ছাত্রলীগ সভাপতি এস এন কে রিপন সহ জেলা উপজেলার নেতৃবৃন্দরা।
অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যান কামনায়  বিশেষ মোনাজাত করেন আওয়ামিলীগ নেতা মাওলানা মো. আবদুল মান্নান জিন্নাহ।