বান্দরবানে সাইকেল চালিয়ে বাইকিং ক্যাম্পেইন উদ্বোধন করলেন… চেয়ারম্যান ক্য শৈহ্লা।

প্রকাশিত: ৪:১২ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০২০

মোহাম্মদ আব্দুর রহিম, বান্দরবান ::

জনসচেতনতা, মাদক বিরোধী অভিযান ও আন্তর্জাতিক মাউন্টেন বাইকিং প্রতিযোগিতায় যোগ দেওয়ার লক্ষ্যে বান্দরবানের সাতটি উপজেলায় বাইকিং ক্যাম্পেইন উদ্বোধন করা হয়েছে।

আজ বুধবার (১৮ নভেম্বর) সকালে বান্দরবান জেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাইকেল চালিয়ে বাইকিং ক্যাম্পেইনের উদ্বোধন করেন বাংলাদেশ ক্যারাটে ফেডারেশনের সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য‌শৈহ্লা মারমা।

এসময় মাউন্টেন বাইকিং ক্যাম্পেইনে অংশ গ্রহণ করেন দেশের অন্যতম বাইকিং রেসার মো. কাউসার, প্রমিত কান্তি দাশ, আদর দাশ, মো. আব্দুল্লাহ, উসাইন ম্রয়’সহ আরো অনেকে।

বাইকিং ক্যাম্পেইন উদ্বোধন কালে বাংলাদেশের দ্রুততম বাইকার কাউসার বলেন, ভারতে হিমালয় এমটিভি মাউন্টেন বাইকিং রেস ২০১৮ সা‌লে  আমি অংশগ্রহণ করেছিলাম। তবে অ্যাক্সিডেন্টের কারণে ফিনিশিং দিতে পারিনি। আশা করি আগামীতে অংশগ্রহণ করে দেশের সুনাম অর্জন করতে সক্ষম হব।

এসময় চেয়ারম্যান ক্য‌শৈহ্লা মারমা জানান, জনসচেতন, মাদকবিরোধী প্রচারণাসহ আন্তর্জাতিক মাউন্টেন বাইকিং প্রতিযোগিতায় অংশগ্রহণের লক্ষ্যে বান্দরবানে বাইকিং ক্যাম্পেইন করা হচ্ছে।ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা রোয়াংছড়ি, রুমাসহ থানচি ডিম পাহাড় হয়ে লামা, আলীকদম ও নাইক্ষ্যংছড়িতে বাইকিং ক্যাম্পেইন করবে।

এসময় তি‌নি আ‌রো ব‌লেন, তারা মাদকবিরোধী জনসচেতনতায় প্রচার চালাবে। আমরা জেলা পরিষদ থেকে বিভিন্ন সহায়তা দিয়ে ক্যাম্পেইনের মাধ্যমে বাইকারদের আন্তর্জাতিক মানের মাউন্টেন বাইকিং রেসার হিসেবে গড়ে তোলার চেষ্টা করছি।