রামগড়-চট্টগ্রাম সড়কে বিআরটিসির বাসের এসি-নন এসি সার্ভিস

প্রকাশিত: ৮:১৩ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০২০

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি) ||

খাগড়াছড়ির রামগড়-বারৈইয়ারহাট-ফেনী টু চট্টগ্রাম রোডে চালু হলো বিআরটিসি বাসের এসি-নন এসি সার্ভিস। যাতায়াতকারী যাত্রীদের হয়রানি লাঘবে শনিবার (১৪ই নভেম্বর) বেলা সাড়ে ১২টায় সোনালী মার্কেট সংলগ্ন বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধন করা হয়।

বিআরটিসি রামগড়ের প্রতিনিধি ও চট্রগ্রাম-রামগড় প্রধান সড়কের সার্বিক তত্বাবদায়ক মো. হানিফের আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ‘রামগড়-বারইয়ারহাট-চট্রগ্রাম’ রুটে নতুন করে এসি-নন এসি বিআরটিসি বাস সার্ভিস’ এর ফিতা কেটে শুভ উদ্বোধন করেন খাগড়াছড়ি জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও পাবর্ত্য জেলা পরিষদের সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য জুয়েল চাকমা, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল কাদের, পৌর আ.লীগের সভাপতি রফিকুল আলম কামাল, পৌর কাউন্সিলর আবুল কাশেম, স্থানীয় সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, রামগড়- ফেনী-চট্টগ্রাম-ঢাকা প্রধান সড়কের পরিবহনের সদস্যসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ প্রমূখ।

মো. হানিফ জানান, প্রতিদিন সকাল এবং বিকালে বিআরটিসি বাস সার্ভিসের ছয়টি এসি-নন এসি বাস প্রতিদিন রামগড়-বারইয়ারহাট-চট্রগ্রাম রুটে চলাচল করবে এবং যাত্রী চাহিদার ভিত্তিতে বাসের সংখ্যা বাড়ানো হবে।