বান্দরবানে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে ডিজিটাল এলইডি ডিসপ্লে উদ্বোধন

প্রকাশিত: ১১:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২০

মোহাম্মদ আব্দুর রহিম, বান্দরবান।।

বান্দরবান শহরের সৌন্দর্য বর্ধন ও জেলার উন্নয়নসহ গুরুত্বপূর্ণ তথ্য জনসাধারণের কাছে উপস্থাপনের জন্য বড় সাইজের একটি ডিজিটাল এলইডি ডিসপ্লের উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় বান্দরবান জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এলইডি ডিসপ্লের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা।

এই ডিজিটাল এলইডি ডিসপ্লেটি জেলা প্রশাসক কার্যালয়ের মূল ফটক ও জেলা আওয়ামী লীগের সামনে ভিআইপি রোডের সৌন্দর্যকে বাড়িয়ে দিয়েছে। এছাড়া দেশের বিভিন্ন প্রান্ত থেকে বান্দরবনে আসা পর্যটকদের বান্দরবানের বিভিন্ন পর্যটন স্পর্ট সম্বন্ধে গুরুত্বপূর্ণ তথ্যগুলো বাতাবে।

এসময় ডিজিটাল এলইডি ডিসপ্লের উদ্বোধনী অনুষ্ঠানে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরীর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, জেলা পরিষদ সদস্য লক্ষী পদ দাশ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পাহ্লা অং মারমা, পৌর আওয়ামী লীগ সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, জেলা যুবলীগ আহ্বায়ক কেলু মং মারমা প্রমূখ উপস্থিত ছিলেন।