সকল সংবাদ কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান

প্রকাশিত: ৫:২৯ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২০

নিজস্ব প্রতিবেদক।।

বান্দরবান রিপোর্টাস ইউনিটির সভাপতি মংসানু মারমার নিজ অর্থায়নে রিপোর্টাস ইউনিটি অন্তর্ভুক্ত সকল সদস্যদেরকে এনজিও আরডিও এর প্রধান কার্যালয়ে টি-শার্ট বিতরণ করেন।

শুক্রবার (১৬ অক্টোবর) সকালে বান্দরবান রিপোর্টাস ইউনিটির উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা পাইহ্লা অং মারমা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রিপোর্টার্স ইউনিটির সদস্যদের টি-শার্ট বিতরণ করা হয়।

এসময় অনুষ্ঠানে বান্দরবান রিপোর্টাস ইউনিটির সভাপতি ও ভোরের কাগজ জেলা প্রতিনিধি মংসানু মারমা এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা ও উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত সাংবাদিক বৃন্দ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইনডিপেনডেন্ট টেলিভিশনের বান্দরবান জেলা প্রতিনিধি মংখিং সাইন মারমা, ভোরের কাগজের রোয়াংছড়ি প্রতিনিধি সাথোয়াই অং মারমা, বাংলাদেশের আলো জেলা প্রতিনিধি উথোয়াইচিং মারমা (রনি), ঢাকা প্রতিদিন জেলা প্রতিনিধি হ্লাচিং মারমা, সময়ের আলো জেলা প্রতিনিধি কিকিউ মারমা, গণকন্ঠ জেলা প্রতিনিধি রিচার্ড বম, যায়যায়দিন রোয়াংছড়ি প্রতিনিধি হ্লাছোহ্রী মারমা, দৈনিক আমার সংবাদ রুমা প্রতিনিধি মংহাইথুই মারমা।


অনুষ্ঠানে বান্দরবান রিপোর্টাস ইউনিটির উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা পাইহ্লাঅং মারমা সকল সংবাদ কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে নি:স্বার্থভাবে কাজ করার পরামর্শ ও বিভিন্ন দিক-নির্দেশনা দেন।

তিনি আরো বলেন শুধু সাংবাদিক পরিচয় দিয়ে কাজ করলে হবে না। সবদিক বিবেচনা করে বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে সরকারের চলমান বিভিন্ন উন্নয়নমূলক কাজগুলো জনসম্মুখে তুলতে হবে।
এর পাশাপাশি ব্যাপক প্রচার ও প্রসারের লক্ষ্যে উপস্থিত সকল সংবাদ কর্মীদের প্রতি তিনি আহ্বান জানান।