রুমায় আগামী ১৮ অক্টোবর শুরু হচ্ছে সম্প্রীতি ফুটবল টুর্নামেন্ট

প্রকাশিত: ৫:৩০ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২০

মংহাইথুই মারমা, রুমা (বান্দরবান) প্রতিনিধি

প্রায় ১৫ বছর পর ফুটবল প্রেমিকদের জন্য আসছে সম্প্রীতি ফুটবল টুর্নামেন্ট। শুরু হতে যাচ্ছে ১৮ অক্টোবর থেকে। ৩৭টি দলের অংশগ্রহণে খেলা হবে রুমা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে। কঠোর পরিশ্রমে প্রস্তুতি নিচ্ছে কমিটি কর্তৃপক্ষ সাথে অংশগ্রহণকারী খেলার দলগুলো।

টুর্নামেন্টের বিস্তারিত জানাতে গত (সোমবার) সন্ধ্যায় সদর উপজেলা পরিষদ সভা কক্ষে ফিচার ও লটারি ড্র করা হয়েছে সম্প্রীতি ফুটবল টুণার্মেন্টে সভাপতি মংমং মারমা, সাধারণ সম্পাদক জর্জ বম সাথে উপস্থিত ছিলেন কমিটির বিভিন্ন দপ্তরে সদস্যবৃন্দ ও অংশগ্রহণকারী দল।

সম্প্রীতি টুণার্মেন্টে এ-গ্রুপ ও বি-গ্রুপ অর্থাৎ ৩৭টি দলকে ২ভাগে ভাগ করে ফিচার তৈরি করা হয়েছে। দলগুলো হলো সোয়ালপি সেঞ্চুরি ক্লাব, রুমা ঈগল ক্লাব এ, হমক্রি পাড়া স্পোর্টিং ক্লাব,ত্রিপুরা উদয়ন স্পোর্টিং ক্লাব,ক্রংতং পাড়া স্পোর্টিং ক্লাব,মুননুয়াম ইয়াং ক্লাব এ,মুননুয়াম ইয়াং ক্লাব বি, কোয়ান্টাম সুপার স্টার ক্লাব,মুনলাই পাড়া স্পোর্টিং ক্লাব, রুমা ক্রীড়া একাডেমী এ,ইম্মানুয়েল সেঞ্চুরি স্পোর্টিং ক্লাব, হেপিহিল বিটিএম স্পোর্টিং ক্লাব, হারমন পাড়া স্পোর্টিং ক্লাব,রুমা কিংস স্পোর্টিং ক্লাব,সইলাতং পাড়া স্পোর্টিং ক্লাব,সাইকত পাড়া স্পোর্টিং ক্লাব, আংনোয়াম পাড়া লায়ন স্পোর্টিং ক্লাব,বিভার স্পোর্টিং ক্লাব, সুনসং পাড়া স্পোর্টিং ক্লাব,বগালেক ড্রাগন স্পোর্টিং ক্লাব,নাইক্যক স্পোর্টিং ক্লাব, মুনলাই পাড়া স্পোর্টিং ক্লাব, রুমা ক্রীড়া একাডেমী বি, রাওনিন পাড়া স্পোর্টিং ক্লাব,থানা পাড়া স্পোর্টিং ক্লাব,গালেংগ্যা ইউপি একাদশ, বটতলী পাড়া স্পোর্টিং ক্লাব, নাজারেট পাড়া স্পোর্টিং ক্লাব,ক্যবমওয়াই পাড়া স্পোর্টিং ক্লাব, পাইন্দু হেডম্যান পারা স্পোর্টিং ক্লাব, নাইসিয়া স্পোর্টিং ক্লাব, তাঃনিং স্পোর্টিং ক্লাব,বৈথানি পাড়া স্পোর্টিং ক্লাব,রুমা ঈগল ক্লাব বি,জুবভারং পাড়া স্পোর্টিং ক্লাব,বেথেল পাড়া স্পোর্টিং ক্লাব ও লাইরুনপি পাড়া স্পোর্টিং ক্লাব।

এ খেলায় বিকাল ৩টায় উদ্ধোধন করবেন উপজেলা পরিষদে চেয়ারম্যান উহ্লাচিং মারমা। উদ্ধোধনী ম্যাচে লড়াই করবে মুনলাই পাড়া স্পোর্টিং ক্লাব বনাম তাঃনিং স্পোর্টিং ক্লাব।
করোনাকে জয় করার লক্ষ্যে সকল দর্শকমহলদের মাস্ক পরিধান করে মাঠে প্রবেশ করার জন্য কমিটির পক্ষে আহবান করা হয়েছে। তারই সাথে সেনাবাহিনী ও আইন শৃঙ্খলা বাহিনীদের সার্বিক সহযোগিতা পাওয়ার আশ্বাস প্রদান করেন।