পচাৎপদ সাত উপজেলার সাংবাদিকদের কল্যাণে কাজ করবে বান্দরবান সাংবাদিক ইউনিয়ন

প্রকাশিত: ৪:১৫ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২০

থানচি প্রতিনিধি (বান্দরবান)।।

পচাৎপদ ৭ উপজেলার অবহেলিত ও সুবিধা বঞ্চিত সাংবাদিকদের কল্যাণে কাজ করবে বান্দরবান সাংবাদিক ইউনিয়ন। পার্বত্য এলাকায় সাংবাদিকরা চরম ঝুকি নিয়ে কাজ করে আসছে দীর্ঘকাল ধরে। একসময় সাংবাদিকরা প্রতিকুল পরিস্থিতিতে সাংবাদিকতা করে আসলেও বর্তমানে তথ্যপ্রযুক্তির কারণে তা অনেক অগ্রগামী। মুহুর্তের মধ্যেই প্রেরিত সংবাদ বিশ্বের এক প্রন্ত থেকে অন্য প্রান্তে ছড়িয়ে যাচ্ছে। শনিবার(১০ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় থানচি উপজেলা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে বান্দরবান সাংবাদিক ইউনিয়নের আহবায়ক আল ফয়সাল বিকাশ এসব কথা বলেন।
তিনি বলেন, উপজেলার সাংবাদিকরা বরাবরের মতো সব দিক থেকে বঞ্চিত। বৈষম্য দুর করারসহ সাংবাদিকদের সার্বিক উন্নয়ন ও কল্যাণে অগ্রণী ভুমিকা পালন করবে এই সংগঠন। এছাড়াও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মাধ্যমে সাংবাদিক কল্যাণ ট্রাষ্টের সকল ধরনের সুযোগ সুবিধা উপজেলার সাংবাদিকরাও উপভোগ করাতে পারবেন বলেও তিনি মন্তব্য করেন। তিনি উপজেলার সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন।
এসময় থানচি প্রেস ক্লাবের সভাপতি মংবোওয়াংচিং মারমা অনুপম এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন নবগঠিত বান্দরবান সাংবাদিক ইউনিয়নের আহব্বায়ক আল ফয়সাল বিকাশ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সাংবাদিক ইউনিয়নের সদস্য সচিব মংসানু মারমা, আরো বক্তব্য রাখেন বান্দরবান সাংবাদিক ইউনিয়নের সদস্য সাংবাদিক মো: আব্দুর রহিম। অন্যানের মধ্য উপস্থিত ছিলেন স্থানীয় সাংবাদিক রেম্বো ত্রিপুরা,সাংবাদিক মথি ত্রিপুরা,সাংবাদিক হিমং প্রু মারমা,সাংবাদিক চিং থোয়াই অং মারমা ও সাংবাদিক মংসিংউ মারমা প্রমুখ্য উপস্থিত ছিলেন।