বান্দরবানে নানান আয়োজনে প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মদিন পালিত

প্রকাশিত: ৭:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২০

নিজস্ব প্রতিবেদক
জাতির পিতা বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কেন্দ্রীয় শহীদ মিনারে বৃক্ষ রোপন, কেক কাটা, খাবার বিতরণসহ নানান কর্মসূচির মধ্য দিয়ে বান্দরবানে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করা হয়েছে।
সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে মুক্তমঞ্চ এর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানায় বান্দরবান জেলা আওয়ামী লীগ। পরে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত ও প্রধানমন্ত্রীর দীর্ঘয়ু কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন।
পরে কেন্দ্রীয় শহীদ মিনারে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ.লীগের সভাপতি ক্য শৈ হ্লা, সাবেক জেলা আ.লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস, মোজাম্মেল হক বাহাদুর, পৌর আ.লীগের সভাপতি অমল কান্তি দাশ, কাউন্সলর হাবিবুর রহমান খোকন, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের উপ ধর্ম বিষয়ক সম্পাদক রবিন বাহাদুর সহ আরো অনেকে।

 

এদিকে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে জেলা ছাত্রলীগের উদ্যোগে বান্দরবান কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে ৭৪টি ফলজ বৃক্ষ রোপন করা হয়। পরে জেলা আওয়ামী লীগ কার্যালয় সামনে গরিব-দুঃখীদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।