বান্দরবানে সুপার বাইক ও অটোরিকশা টমটম মালিক সমিতির মাস্ক বিতরণ

প্রকাশিত: ১:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২০



বান্দরবনে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সুপার বাইক অটো রিক্সা (টমটম) মালিক সমবায় সমিতির উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়েছে। সোমবার (২১ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় বান্দরবান শহরের ট্রাফিক মোড়ে সুপার বাইক অটো রিক্সা (টমটম) মালিক সমবায় সমিতির পক্ষ থেকে মাস্ক বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।
এ সময় সুপার বাইক অটো রিক্সা (টমটম) মালিক সমবায় সমিতির উদ্যোগে চালক, যাত্রী,পথচারী ও বান্দরবনে আগত পর্যটকদের মাঝে মাস্ক পড়ার জন্য উদ্বুদ্ধ করে শতশত জনসাধারণের মাঝে মাস্ক পরিয়ে দেওয়া হয়।
মাস্ক বিতরণ অনুষ্ঠানে বান্দরবান সুপার বাইক অটোরিকশা মালিক সমবায় মালিক সমিতির সভাপতি ও জেলা যুবলীগ নেতা মোঃ আজম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাস্ক বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন বান্দরবানের পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইসলাম বেবী।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর দিলীপ বড়ুয়া, আবুল খায়ের আবু, মোহাম্মদ আলী, সালেহা বেগম, আবুল কালাম, শামসুল ইসলাম সামু, জেলা যুবলীগের আহবায়ক কেলু মং মারমা, সদস্য সচিব ওমর ফারুক, জেলা আওয়ামী লীগের সাবেক উপ প্রচার সম্পাদক আবুল কালাম মুন্না ও সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম। মাস্ক বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবনেতা শাহ্ সাইফুল ইসলাম সনেট, সুপার বাইক অটোরিকশা মালিক সমিতির সাধারণ সম্পাদক নুর হোসেনসহ মালিক ও চালক সমিতির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।