শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৮:৫০ অপরাহ্ন
শিরোনাম:
রামগড়ে ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন রাজস্থলীতে ভাঙা সেফটি ট্যাংকিতে দূর্ঘটনার আশঙ্কা চন্দ্রঘোনায় শিক্ষা উন্নয়ন পরিষদের উদ্যোগে শিক্ষার্থী ও অভিভাবকদের মতবিনিময় রাজস্থলীতে কোকোর জন্মদিনে ছাত্রদলের দোয়া ও মিলাদ মাহফিল লামায় বন্য হাতির তান্ডবে ব্যাপক ফসলের ক্ষেত, জুমচাষ ও বসতবাড়ির ক্ষয়ক্ষতি রাঙ্গামাটি মুক্তিযোদ্ধা কমান্ডার রবার্ট রোনাল্ড পিন্টুকে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত অস্বাভাবিক হারে নানিয়ারচরে বাড়ল কাঁচা মরিচের দাম লাকসামে একসাথে ৫ সন্তানের জন্মদান রাঙামাটির দূর্গম পাহাড়ের শিক্ষার্থীদের সাংস্কৃতিক ও ক্রীড়া সামগ্রী দিলেন স্মৃতি বিকাশ ত্রিপুরা কাউখালী থানার ওসিকে স্বশরীরে হাজির হয়ে কারণ দর্শানোর নির্দেশ দিলো আদালত

লামায় মোটর সাইকেল দুর্ঘটনায় উপজাতি নারীর মৃত্যু

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান)
  • আপডেট সময় শনিবার, ১৩ জুন, ২০২০
  • ১১৫৭ পাঠক সংখ্যা

লামায় মোটর সাইকেল দুর্ঘটনায় চিংহ্লামে মার্মা (২০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। সে গজালিয়া ইউনিয়নের বুড়ির ঝিরি গ্রামের চিং থুই প্রু মার্মার মেয়ে।

শনিবার (১৩ জুন) দুপুর ২টায় লামা সুয়ালক সড়কের শিলের ঝিরি এলাকায় দুর্ঘটনা ঘটে। মোটর সাইকেল চালক ও প্রত্যেক্ষদর্শীরা তাকে উদ্ধার করে লামা সরকারি হাসপাতালে ভর্তি করে।

লামা হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত ডাক্তার দিদারুল মেহের তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে এবং তার অবস্থা আশংকাজনক হওয়ায় দুপুর ২টা ১০মিনিটে তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে রেফার করে।

মোটর সাইকেল চালক মোঃ রায়হান বলেন, আহতের পরিবারের লোকজন আহত চিংহ্লামে মার্মাকে উন্নত চিকিৎসার জন্য বাহিরে নিতে অপারগতা প্রকাশ করে তাকে লামা হাসপাতালে ভর্তি রাখে। রাত ৯টার দিকে অবস্থার চরম অবনতি হলে রোগীর লোকজন মাহিন্দ্র করে বাহিরে চিকিৎসার জন্য যাত্রা করে। রাত ১০টার দিকে আহতের মৃত্যুর সংবাদ আসে। কক্সবাজার নেয়ার পথেই মিরিঞ্জা এলাকায় গেলে গাড়িতে তার মৃত্যু হয়।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, বিষয়টি আমরা দেখছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: