শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৮:১৫ অপরাহ্ন
শিরোনাম:
রামগড়ে ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন রাজস্থলীতে ভাঙা সেফটি ট্যাংকিতে দূর্ঘটনার আশঙ্কা চন্দ্রঘোনায় শিক্ষা উন্নয়ন পরিষদের উদ্যোগে শিক্ষার্থী ও অভিভাবকদের মতবিনিময় রাজস্থলীতে কোকোর জন্মদিনে ছাত্রদলের দোয়া ও মিলাদ মাহফিল লামায় বন্য হাতির তান্ডবে ব্যাপক ফসলের ক্ষেত, জুমচাষ ও বসতবাড়ির ক্ষয়ক্ষতি রাঙ্গামাটি মুক্তিযোদ্ধা কমান্ডার রবার্ট রোনাল্ড পিন্টুকে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত অস্বাভাবিক হারে নানিয়ারচরে বাড়ল কাঁচা মরিচের দাম লাকসামে একসাথে ৫ সন্তানের জন্মদান রাঙামাটির দূর্গম পাহাড়ের শিক্ষার্থীদের সাংস্কৃতিক ও ক্রীড়া সামগ্রী দিলেন স্মৃতি বিকাশ ত্রিপুরা কাউখালী থানার ওসিকে স্বশরীরে হাজির হয়ে কারণ দর্শানোর নির্দেশ দিলো আদালত

রোয়াংছড়ি বাজারে আগুন, পুড়লো দেড় শতাধিক দোকান-ঘর

প্রতিনিধি, রোয়াংছড়ি (বান্দরবান)।
  • আপডেট সময় শনিবার, ২৭ জুন, ২০২০
  • ১৫৫ পাঠক সংখ্যা

বান্দরবানে ভয়াবহ আগুনে রোয়াংছড়ি বাজারের দেড় শতাধিকের বেশি দোকান-ঘর আগুনে পুড়ে গেছে।

শনিবার দিবাগত রাতে সাড়ে বারোটার পর এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, জেলার রোয়াংছড়ি উপজেলা বাজারের একটি ব্রয়লারের দোকানের বৈদ্যতিক শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। মুহুর্তে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। আগুনে বাজারের দেড় শতাধিকের বেশি দোকান ও ঘরবাড়ি সম্পূর্ণ পুড়ে গেছে। তারমধ্যে ৭টি চাল ডাল’সহ খাদ্য সামগ্রী মওজুদের বড় গুদাম পুড়ে গেছে। খবর পেয়ে রোয়াংছড়ি ও বান্দরবান সদরের ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় পাঁচ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুন নিভাতে গিয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে আরও কিছু ঘরবাড়ি। প্রাথমিকভাবে আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ ৩ কোটি টাকা ছাড়িয়ে যাবে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদ কবির জানান, আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। আমরা ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করে ক্ষতির পরিমাণ নিশ্চিত হওয়ার চেষ্টা করছি। আগুনে কোনো হতাহতের ঘটনা নেই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রোয়াংছড়ি ফায়ার সার্ভিসের ইউনিট অফিসার মংশৈনু জানান, বাজারের দেলোয়ার ব্রয়লারের দোকানে বৈদ্যতিক শশর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। আগুনে ছোট বড় ৭২টি দেকান এবং সংযোক্ত ঘর আগুনে পুড়ে গেছে। সাতটি খাদ্য মওজুদের গুদামও পুড়েছে। প্রায় পাঁচ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। ক্ষয়ক্ষতির সঠিক পরিমান তদন্তের পর জানানো যাবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: