মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১১:০৪ পূর্বাহ্ন

রামগড়ে পুত্রবধুকে শ্লীলতাহানির দায়ে কুলাংঙ্গার শ্বশুর শ্রীঘরে

সংবাদদাতা, রামগড় (খাগড়াছড়ি) ||
  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ১৪১ পাঠক সংখ্যা

রামগড়ে পুত্রবধুকে শ্লীলতাহানির চেষ্ঠার অভিযোগে শ্বশুরকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে রামগড় থানা পুলিশ। আটককৃত কুলাংঙ্গার ১নং রামগড় ইউপির ৯নং ওয়াডের মৃত চাঁনমিয়ার ছেলে আব্দুর রাজ্জাক(৫০) বলে যানা গেছে। 

মামলার এজাহারে জানা গেছে, গত মার্চ মাসে আসামী তার ছেলেকে সামাজিক রীতিনীতি মেনে পারিবারিক ভাবে বিয়ে দেন। বিয়ের কয়েকমাস সুন্দর সংসার চলছিলো তাদের। কিন্তু কিছুদিন পূর্বে আসামীর ছেলে ক্যার্ভাড ভ্যান হেলপার কাজে গেলে সুযোগ বুঝে শ্বশুর তাহার অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার লক্ষে বাড়ির বাহিরে গিয়ে মোবাইল ফোনে কু-প্রস্তাব দেয় ও লোভ লালসা দেখায় এতে পুত্রবধুর সম্মতি না পেয়ে হাত ও কাপড় ধরে টানা হেচড়া করে।

গতকাল সোমবার ভুক্তভোগী নারী বাদী হয়ে শ্বশুরের বিরুদ্ধে মামলা করে রামগড় থানায়। স্বাক্ষীদের মধ্যে ইউছুফ মিয়া, আবুল হাশেম, মনির হোসেন বলেন, বিষয়টি জানাজানির পর শ্বশুরের এমন কর্মকান্ডের বিরুদ্ধে এলাকায় সমাজের পক্ষে বিচারে ব্যবস্থা করে বসার কথা থাকলে ও শ্বশুর বিচারের নামে কৌশলে তার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ এনে গত সোমবার থানায় উল্টো ছেলে ও পুত্রবধু এবং সমাজের লোকজনের বিরুদ্ধে অভিযোগ করতে আছে। 

ভিকটিমের স্বামী ইউসুফ মিয়া জানান, তিনি চাকুরীর সুবাধে বাড়ির বাহিরে থাকার কারণে বাবা তার স্ত্রীকে শ্লীলতাহানির চেষ্টা করে উল্টো তাদের ফাসানোর চেষ্টা করলে পরে তারা থানায় হাজির হয়ে পিতার নামে অভিযোগ করতে বাধ্য হয়। 

রামগড় থানা অফিসার ইনচার্জ মো: সামসুজ্জামান এ প্রতিনিধিকে বলেন, এ ঘটনায় সমাজবাসীর উপস্থিতিতে ভিকটিম পুত্রবধু থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে। শ্বশুর আব্দুর রাজ্জাকের কু-প্রস্তাবের কলরেকডিং শুনে বিষয়টি প্রমানিত হওয়ায় পরবর্তীত্বে আটক করে আদালতে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: