শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৮:০৫ অপরাহ্ন
শিরোনাম:
রামগড়ে ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন রাজস্থলীতে ভাঙা সেফটি ট্যাংকিতে দূর্ঘটনার আশঙ্কা চন্দ্রঘোনায় শিক্ষা উন্নয়ন পরিষদের উদ্যোগে শিক্ষার্থী ও অভিভাবকদের মতবিনিময় রাজস্থলীতে কোকোর জন্মদিনে ছাত্রদলের দোয়া ও মিলাদ মাহফিল লামায় বন্য হাতির তান্ডবে ব্যাপক ফসলের ক্ষেত, জুমচাষ ও বসতবাড়ির ক্ষয়ক্ষতি রাঙ্গামাটি মুক্তিযোদ্ধা কমান্ডার রবার্ট রোনাল্ড পিন্টুকে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত অস্বাভাবিক হারে নানিয়ারচরে বাড়ল কাঁচা মরিচের দাম লাকসামে একসাথে ৫ সন্তানের জন্মদান রাঙামাটির দূর্গম পাহাড়ের শিক্ষার্থীদের সাংস্কৃতিক ও ক্রীড়া সামগ্রী দিলেন স্মৃতি বিকাশ ত্রিপুরা কাউখালী থানার ওসিকে স্বশরীরে হাজির হয়ে কারণ দর্শানোর নির্দেশ দিলো আদালত

রামগড়ে সাবেক ছাত্রদল নেতা খুন

প্রতিনিধি, রামগড় (খাগড়াছড়ি)
  • আপডেট সময় রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ১৫৬ পাঠক সংখ্যা

রামগড়ের কালাডেবা এলাকায় দুর্বৃত্তদের  ছুরিকাঘাতে মোহাম্মদ ফারুক নামের ছাত্রদলের সাবেক এক নেতা নিহত । নিহত মোহাম্মদ ফারুক কালাডেবা এলাকার আলী নেওয়াজ মিয়ার একমাত্র ছেলে।

রামগড় উপজেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ ইলিয়াস  জানান, নিহত মোহাম্মদ ফারুক রামগড় সরকারি ডিগ্রী কলেজের ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ছিলেন। সে ঔষুধ সরবরাহকারী প্রতিষ্ঠান বায়োফার্মা লিমিটেডে কর্মরত ছিলেন এবং গত বৃহঃপতিবার কর্মস্থল থেকে ছুটি নিয়ে সে নিজ বাড়ীতে আছেন।

স্থানীয় পৌর কাউন্সির আবুল বশর এ প্রতিনিধিকে বলেন, গতকাল শনিবার রাত আনুমানিক সাড়ে ১০ টায় স্থানীয় কালাডেবা বাজার থেকে নিজ বাড়ি বৈরাগী টিলায় ফেরার পথে  বাড়ির কাছাকাছি কবরস্থান সংলগ্ন রাস্তার সামনে দুর্বৃত্তরা তার উপর আকষ্মিকভাবে  ধারালো দা দিয়ে কুপিয়ে ও রড দিয়ে নির্মমভাবে আঘাত করে রাস্তায় ফেলে চলে যায়। মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে  রামগড়  স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর তার শারীরিক অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  রাত ২টা ৩০মিনিটের সময় মারা যায়। 

রামগড় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান  নিহতের খুন হওয়ার বিষয়টি নিশ্চিত করে দেশ অরণ্যকে বলেন, রামগড় কালাডেবা এলাকায় দুর্বৃত্তদেরদের হাতে যুবকের খুন হওয়ার বিষয়টি জেনেছি। পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ির সদরে পাঠানো হয়েছে।

এদিকে রামগড় সরকারি ডিগ্রী কলেজের সাবেক যুগ্ম আহবায়ক মোহাম্মদ ফারুকের নিহতের ঘটনায় খাগড়াছড়ি জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক বাপ্পি দাশ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি এবং সাবেক সাংসদ ওয়াদুদ ভূঁইয়া এ নৃশংস হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এর সুষ্ঠ বিচারের দাবী জানান এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: