শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৭:৩৫ অপরাহ্ন
শিরোনাম:
রামগড়ে ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন রাজস্থলীতে ভাঙা সেফটি ট্যাংকিতে দূর্ঘটনার আশঙ্কা চন্দ্রঘোনায় শিক্ষা উন্নয়ন পরিষদের উদ্যোগে শিক্ষার্থী ও অভিভাবকদের মতবিনিময় রাজস্থলীতে কোকোর জন্মদিনে ছাত্রদলের দোয়া ও মিলাদ মাহফিল লামায় বন্য হাতির তান্ডবে ব্যাপক ফসলের ক্ষেত, জুমচাষ ও বসতবাড়ির ক্ষয়ক্ষতি রাঙ্গামাটি মুক্তিযোদ্ধা কমান্ডার রবার্ট রোনাল্ড পিন্টুকে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত অস্বাভাবিক হারে নানিয়ারচরে বাড়ল কাঁচা মরিচের দাম লাকসামে একসাথে ৫ সন্তানের জন্মদান রাঙামাটির দূর্গম পাহাড়ের শিক্ষার্থীদের সাংস্কৃতিক ও ক্রীড়া সামগ্রী দিলেন স্মৃতি বিকাশ ত্রিপুরা কাউখালী থানার ওসিকে স্বশরীরে হাজির হয়ে কারণ দর্শানোর নির্দেশ দিলো আদালত

রাইখালীর ভালুকিয়ায় প্রীতি ফুটবল টর্ণামেন্ট উদ্বোধন

নূর হোসেন মামুন ■ কাপ্তাই
  • আপডেট সময় রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৫১ পাঠক সংখ্যা

কাপ্তাইয়ের রাইখালী ইউনিয়নের ভালুকিয়ায় প্রাক্তন খেলোয়ারদের উদ্যোগে বিকেলে উৎসব মূখর আয়োজনে উদ্বোধন করা হয়েছে ভালুকিয়া প্রীতি ফুটবল টুর্ণামেন্ট ২০২০।

ভালুকিয়া মাঠে বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন, কাপ্তাই ইউসিসিএ’র চেয়ারম্যান স্বপন বড়ুয়া। ভালুকিয়া নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও স্থানীয় কার্বারী সমর তনচংগ্যার সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন, ভালুকিয়া নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওসমান গণি (কুতুবী) প্রমূখ। উপস্থিত ছিলেন, বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়নের উপজেলা শাখার সহ-সম্পাদক রিপন তনচংগ্যা, রাইখালী ইউনিয়ন ইউডিসি ও গণমাধ্যমকর্মী বিশু তনচংগ্যা, প্রাক্তন ফুটবলার জয়কুমার তালুকদার, মিত্যাবান তনচংগ্যা, নিহার তনচংগ্যা, মিন্টু তনচংগ্যা সহ আরও অনেকে।

এদিকে টানটান উত্তেজনাপূর্ণ উদ্বোধনী খেলায় শেষ পর্যন্ত ভালুকিয়া যুব সংঘ ও শাপলা সংঘের ১-১ গোলে ড্র হয়। রবিন তনচংগ্যা ও সন্তোষ বড়ুয়ার যৌথ সঞ্চালনায় খেলা পরিচালনা করেন, সুব্রত বড়ুয়া, দূর্জয় তনচংগ্যা ও ধর্মচরণ তনচংগ্যা।

প্রধান অতিথির বক্তব্যে কাপ্তাই ইউসিসিএ’র চেয়ারম্যান স্বপন বড়ুয়া বলেন, মাদক মুক্ত সমাজ গঠনে খেলাধুলারও রয়েছে দাড়ুন অবদান। তবে নিয়মিত লেখাপড়াও করতে হবে। ক্রীড়াঙ্গনে শিক্ষিত লোকের বড় প্রয়োজন। পাহাড়ের পিছিয়ে পড়া এসব মানুষকে সামনের দিকে এগিয়ে নিতে শিক্ষার কোন বিকল্প নেই। তাই পাহাড়ের প্রতিটি পরিবার থেকে বেরিয়ে আসুক সমাজ বির্নিমাণের একেকটি আইডল এই কামনাই করি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: