শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৮:৩০ অপরাহ্ন
শিরোনাম:
রামগড়ে ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন রাজস্থলীতে ভাঙা সেফটি ট্যাংকিতে দূর্ঘটনার আশঙ্কা চন্দ্রঘোনায় শিক্ষা উন্নয়ন পরিষদের উদ্যোগে শিক্ষার্থী ও অভিভাবকদের মতবিনিময় রাজস্থলীতে কোকোর জন্মদিনে ছাত্রদলের দোয়া ও মিলাদ মাহফিল লামায় বন্য হাতির তান্ডবে ব্যাপক ফসলের ক্ষেত, জুমচাষ ও বসতবাড়ির ক্ষয়ক্ষতি রাঙ্গামাটি মুক্তিযোদ্ধা কমান্ডার রবার্ট রোনাল্ড পিন্টুকে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত অস্বাভাবিক হারে নানিয়ারচরে বাড়ল কাঁচা মরিচের দাম লাকসামে একসাথে ৫ সন্তানের জন্মদান রাঙামাটির দূর্গম পাহাড়ের শিক্ষার্থীদের সাংস্কৃতিক ও ক্রীড়া সামগ্রী দিলেন স্মৃতি বিকাশ ত্রিপুরা কাউখালী থানার ওসিকে স্বশরীরে হাজির হয়ে কারণ দর্শানোর নির্দেশ দিলো আদালত

লামায় মোটর সাইকেলে পাচারকালে ২শত পিস ইয়াবা সহ যুবক আটক

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান)
  • আপডেট সময় শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ১৯৬ পাঠক সংখ্যা

লামার আজিজনগরে মোটর সাইকেলে ইয়াবা পাচারের সময় ২০০ পিস ইয়াবা ও মোটর সাইকেল সহ এক মাদক বিক্রেতাকে আটক করেছে লামা থানার পুলিশ। অভিযানে অংশ নেয়া আজিজনগর পুলিশ ক্যাম্পের এএসআই রাম প্রসাদ দাশ বিষয়টি নিশ্চিত করেছেন।

ইয়াবা সহ আটক আব্দুর রহিম প্রকাশ মোঃ রফিক (৩০) আজিজনগর ইউনিয়নের ২নং ওয়ার্ডের তেলুনিয়া পাড়ার মোঃ জাফরের ছেলে। শুক্রবার (৩১ জুলাই) রাত সাড়ে ৮টায় আজিজনগর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চেয়ারম্যান পাড়াস্থ চলাচল সড়ক থেকে বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আজিজনগর পুলিশ ক্যাম্পের দায়িত্বরত লামা থানা পুলিশের এসআই মোঃ ফরিদ বলেন, সোর্সের মাধ্যমে সংবাদ পাই ইউনিয়নের তেলুনিয়া হতে এক মাদক ব্যবসায়ী একটি ইয়াবা চালান নিয়ে বিক্রির জন্য চাম্বী মফিজ বাজারে যাচ্ছে। দ্রুত আমরা পুলিশের দুইটি টিম তেলুনিয়া ও চাম্বী বাজার সড়কের চেয়ারম্যান পাড়াস্থ অবস্থান নিই। রাত সাড়ে ৮টায় মাদক ব্যবসায়ী আব্দুর রহিম মোটর সাইকেলে করে আসলে তার গতিরোধ করি। সে আমাকে আঘাত করে পালিয়ে যেতে চাইলে অপর টিমের দায়িত্বে থাকা এএসআই রাম প্রসাদ দাশ তাকে আটক করে। পরে তাকে ক্যাম্পে নিয়ে আসি। জিজ্ঞাসাবাদ শেষে ২শত ইয়াবা সহ রাতেই তাকে লামা থানায় প্রেরণ করা হয়।

জানা যায়, মাদক ব্যবসায়ীকে আটকের বিষয়ে আজিজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন কোম্পানি ও গ্রাম পুলিশ সহায়তা করে। আজিজনগর ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন, আজিজনগরকে মাদক মুক্ত করতে পুলিশকে সর্বাত্মক সহায়তা করা হবে।

স্থানীয়রা জানায়, আটক ইয়াবা ব্যবসায়ী আব্দুর রহিমের কাছে পাওয়া মোটর সাইকেলটি সবসময় এই কাজে ব্যবহার হয়। মোটর সাইকেলের মালিককে আটক করলে নেপথ্যের তথ্য বেরিয়ে আসবে। আব্দুর রহিম ও তার স্ত্রীও দীর্ঘদিন যাবৎ ইয়াবা কারবারীর সাথে জড়িত। আইন শৃঙ্খলা বাহিনীর উদাসীনতার কারণে বর্তমানে আজিজনগর ইউনিয়ন মাদকের স্বর্গ রাজ্যে পরিণত হয়েছে। এখনি লাগাম না টানলে যুব সমাজ ধ্বংস হয়ে যাবে। শত শত যুবক ও কিশোর ইয়াবা ব্যবসার সাথে জড়িত। অপরাধীরা উপযুক্ত সাজা না পাওয়ায় দিনে দিনে অপরাধ বেড়ে যাচ্ছে।

ইয়াবা সহ আটকের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, তার বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: