শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনাম:
রামগড়ে ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন রাজস্থলীতে ভাঙা সেফটি ট্যাংকিতে দূর্ঘটনার আশঙ্কা চন্দ্রঘোনায় শিক্ষা উন্নয়ন পরিষদের উদ্যোগে শিক্ষার্থী ও অভিভাবকদের মতবিনিময় রাজস্থলীতে কোকোর জন্মদিনে ছাত্রদলের দোয়া ও মিলাদ মাহফিল লামায় বন্য হাতির তান্ডবে ব্যাপক ফসলের ক্ষেত, জুমচাষ ও বসতবাড়ির ক্ষয়ক্ষতি রাঙ্গামাটি মুক্তিযোদ্ধা কমান্ডার রবার্ট রোনাল্ড পিন্টুকে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত অস্বাভাবিক হারে নানিয়ারচরে বাড়ল কাঁচা মরিচের দাম লাকসামে একসাথে ৫ সন্তানের জন্মদান রাঙামাটির দূর্গম পাহাড়ের শিক্ষার্থীদের সাংস্কৃতিক ও ক্রীড়া সামগ্রী দিলেন স্মৃতি বিকাশ ত্রিপুরা কাউখালী থানার ওসিকে স্বশরীরে হাজির হয়ে কারণ দর্শানোর নির্দেশ দিলো আদালত

মামুনকে ফাঁসাতে কুচক্রী মহল আমার মেয়েকে ব্যবহার করছে- ভিকটিমের মা

ইকবাল হোসেন,রাঙামাটি।
  • আপডেট সময় শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ৯৭ পাঠক সংখ্যা

রাঙামাটির বরকলে রাজনৈতিকভাবে হয়রানীর লক্ষ্যে ভূষণছড়া এলাকার জনপ্রিয় ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ মামুনের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক কল্পিত কাহিনী নির্ভর মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছে এলাকাবাসী, জনপ্রতিনিধিসহ পরিবারের সদস্যরা।

শনিবার দুপুরে রাঙামাটি প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভূষণছড়া ইউপি চেয়ারম্যান মামুনের স্ত্রী নাসরিন আক্তার।

এসময় উপস্থিত ছিলেন চেয়ারম্যানের বাবা মোঃ সোলাইমান, মা গোলেনুর বেগম, বরকল উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বক্কর মেম্বার ৫ নং ওয়াডের্র মেম্বার আব্দুস ছবুর, ৭নং ওয়ার্ডের মেম্বার আবু ছৈয়দ, ভুষনছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক ও চেয়ারম্যান মামুনের বিরুদ্ধে দায়ের করা মামলার বাদীর মা পারুল বেগম।

সংবাদ সম্মেলনে মামুনের স্ত্রী তার স্বামীর বিররুদ্ধে আনীত সকল অভিযোগ বানোয়াট বলে দাবি করার পাশাপাশি মামুনকে ফাঁসানোর জন্য দায়ের করা ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারসহ মেয়েটির গর্ভের সন্তানের ডিএনএ টেষ্টের দাবী জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে উক্ত মামলার বাদীর মা- পারুল বেগম সাংবাদিকদের বলেন, আমাদের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনকে ফাঁসানোর জন্য আমার মেয়েকে ব্যবহার করে এবং আমার স্বামীকে মোটা অংকের টাকার লোভ দেখিয়ে একটি কুচক্রী মহল এই ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করাইছে।

সংবাদ সম্মেলনে জানানো হয় বিগত ২০১৬ সালে বরকল উপজেলাধীন ভূষণছড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রথমবারের মতো বাঙ্গালী জনপ্রতিনিধি হিসেবে নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মামুনুর রশিদ মামুন। তার জয়ী হওয়ার পর থেকেই সেখানকার একটি মহল তাকে নানাভাবে মিথ্যা অভিযোগ উত্থাপন করে হয়রানী করে আসছে।

সংবাদ সম্মেলনে ভূষণছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মামুনুর রশিদ মামুনের বিরুদ্ধে বানোয়াট তথ্য দিয়ে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: