বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ০৫:৪৪ পূর্বাহ্ন

বান্দরবানে পুলিশের জালে আটককৃত দুই মাদক কারবারিকে জেলহাজতে প্রেরণ

নিজস্ব প্রতিবেদক।
  • আপডেট সময় শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ২৯৮ পাঠক সংখ্যা

বান্দরবানে সদর থানা পুলিশের জালে আটককৃত দুই মাদক কারবারিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।

শুক্রবার (২৪ জুলাই) দুপু‌রে আদাল‌তের মাধ্য‌মে তা‌দের কারাগা‌রে পাঠা‌নো হয় ব‌লে নি‌শ্চিত ক‌রেন বান্দরবান সদর থানা প‌ু‌লিশ।

মাদক মামলায় আসামীরা হলেন, বান্দরবান পৌরসভা এলাকার ৯ নম্বর ওয়ার্ডের কাসেম পাড়ার বাসিন্দা মৃত আবুল কালামের ছেলে মোরশেদ আলম (২৫) ও পৌর এলাকার ৩ নাম্বার ওয়ার্ডের বড়ুয়ারটেক এলাকার বাসিন্দা আব্দুল আজিজের ছেলে নুরুল ইসলাম‌ (২২)।

পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আজিজের নেতৃত্বে একদল পুলিশ দক্ষতার সাথে অভিযান পরিচালনা করেন। এতে কালাঘাটা নতুন ব্রিজের উপর থেকে ৯০ পিস ইয়াবাসহ মোরশেদ আলম (২৫)কে আটক করে পুলিশ। এসময় মোরশেদের দেওয়া তথ্য মতে অপর মাদক কারবারি নুরুল ইসলাম (২২)কে বড়ুয়ারটেক এলাকা হতে ১০ পিস ইয়াবাসহ আটক করা হয়। পরে শুক্রবার দুপুরে মাদক আইনের মামলায় আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী দেশ অরণ্যকে বলেন, মাদক কারবারিদের বিরুদ্ধে মাদক আইনে মামলার মাধ্যমে আজ শুক্রবার দুপুরে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: