শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৭:১৩ অপরাহ্ন
শিরোনাম:
রামগড়ে ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন রাজস্থলীতে ভাঙা সেফটি ট্যাংকিতে দূর্ঘটনার আশঙ্কা চন্দ্রঘোনায় শিক্ষা উন্নয়ন পরিষদের উদ্যোগে শিক্ষার্থী ও অভিভাবকদের মতবিনিময় রাজস্থলীতে কোকোর জন্মদিনে ছাত্রদলের দোয়া ও মিলাদ মাহফিল লামায় বন্য হাতির তান্ডবে ব্যাপক ফসলের ক্ষেত, জুমচাষ ও বসতবাড়ির ক্ষয়ক্ষতি রাঙ্গামাটি মুক্তিযোদ্ধা কমান্ডার রবার্ট রোনাল্ড পিন্টুকে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত অস্বাভাবিক হারে নানিয়ারচরে বাড়ল কাঁচা মরিচের দাম লাকসামে একসাথে ৫ সন্তানের জন্মদান রাঙামাটির দূর্গম পাহাড়ের শিক্ষার্থীদের সাংস্কৃতিক ও ক্রীড়া সামগ্রী দিলেন স্মৃতি বিকাশ ত্রিপুরা কাউখালী থানার ওসিকে স্বশরীরে হাজির হয়ে কারণ দর্শানোর নির্দেশ দিলো আদালত

বান্দরবানে দুই সশস্ত্র গ্রুপের মধ্যে গোলাগুলি : নিহত ৬, আহত ৩

নিজস্ব প্রতিবেদক।
  • আপডেট সময় মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ২৩২১ পাঠক সংখ্যা
রাজবিলা ইউনিয়নের বাঘমারা জেএসএস সংস্কারের বান্দরবান জেলা সভাপতি রতনসেন তঞ্চঙ্গ্যার বাড়ির উঠান থেকে তোলা ছবি।

বান্দরবানে জনসংহতি সমিতি (জেএসএস) ও এমএন লারমা (সংস্কার) গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে ৬ জন নিহত হবার খবর পাওয়া গেছে। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছে আরো ৩ জন।

মঙ্গলবার (৭ জুলাই) ভোরে সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের বাগমারা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোরে জেএসএস ও সংস্কারপন্থীদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাগমারা বাজার এলাকায় গোলাগুলির ঘটনা ঘটে। এই ঘটনায় জেএসএস সংস্কারপন্থীর জেলার নেতা রতনসহ ৬ জন নিহত ও ৩ জন আহত হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছে। আহতদের বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশ সুপার জেরিন আখতার দেশ অরণ্যকে বলেন, বাগমারায় গোলাগুলির ঘটনায় আপাতত ৪ জন নিহত ও ৩ জন গুরুতর আহত হবার খবর পাওয়া গেছে। আহতদের বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তবে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: