মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫৫ পূর্বাহ্ন

বান্দরবানের সামাজিক সংগঠন ও দু:স্থ পরিবারে মাঝে চেক বিতরণ করলেন চেয়ারম্যান ক্য শৈ হ্লা

নিজেস্ব প্রতিবেদক
  • আপডেট সময় রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৪১৬ পাঠক সংখ্যা

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে জেলা ও উপজেলা বসবাসরত দু:স্থ পরিবার, বিভিন্ন সামাজিক সংগঠন ও সামাজিক প্রতিষ্ঠানের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা।
রোববার (১৩ সেপ্টেম্বর ) দুপুরে পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান এর কার্যালয়ে অনুদানের চেক হস্তান্তর করা হয়।
সূত্রে জানায়, জেলা পরিষদের এডিপি অর্থায়নে আপদকালীন সাহায্য মঞ্জুরী তহবিল থেকে এই অনুদানটি বিতরণ করা হয়। এসময় চেয়ারম্যান ক্য শৈ হ্লা এর নিকট থেকে চেক গ্রহণ করেন রোয়াংছড়ি উপজেলা আলেক্ষ্যং ইউনিয়নে ঘিলাফুল লাইব্ররী আসবাবপত্র ক্রয়ের চেক গ্রহণ করেন আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা রোয়াংছড়ি কেন্দ্রীয় জেতবন বৌদ্ধ বিহারের সন্ডটেক ক্রয়ের চেক গ্রহণ করেন ভাইস চেয়ারম্যান আথুমং মারমা, নোয়াপতং কানাইজো পাড়া যুবক-যুবতীদের বিভিন্ন সরঞ্জামাদি ক্রয়ের চেক গ্রহণ করেন নিলাং মারমা, সোনাসেপ্রু পাড়া যুবক-যুবতীদের বিভিন্ন সরঞ্জামাদি ক্রয়ের চেক গ্রহণ করেন জনি মারমা। এছাড়া দু:স্থদের অনুদান চেকগুলো নিজ নিজ গ্রহণ করা হয়েছে।
চেক বিতরণকালে উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলার আওয়ামী লীগের সভাপতি, বান্দরবান জেলা রিপোর্টাস ইউনিটি প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা পাইহ্লাঅং মারমা, বান্দরবান জেলা দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি ও রিপোর্টাস ইউনিটি সভাপতি মংসানু মারমাসহ জেলা কর্মরত সাংবাদিকবৃন্দ।
অনুদানের চেক বিতরণের শেষে চেয়ারম্যান ক্য শৈ হ্লা বলেন এ অনুদানকৃত অর্থগুলো সঠিকভাবে ব্যবহারের জন্য পরামর্শে প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: