মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৯:২৫ পূর্বাহ্ন

বাঁশ কাটতে গিয়ে পাহাড় ধসে আলীকদমে নিখোঁজ ১, আহত ১

নিজস্ব প্রতিবেদক।
  • আপডেট সময় মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ১২৩ পাঠক সংখ্যা

পাহাড়ে বাশঁ কাটতে গিয়ে বান্দরবানের আলীকদমে পাহাড় ধসে মো: রুবেল (২৮) নামে এক যুবক নিখোঁজ হয়েছেন। এসময় পাহাড় ধসে আহত অবস্থায় আরও একজনকে উদ্ধার করা হয়েছে।

আজ মঙ্গলবার আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আলীকদম উপজেলার নয়াপাড়া ইউনিয়নের মঙ্গলঝিরি এলাকায় পাহাড়ে ৪ জন কাঠুরিয়া শ্রমিকরা বাঁশ কাটতে যায়। এসময় বৃষ্টিতে পাহাড় ধসে দুজন শ্রমিক মাটি চাপা পড়ে। তাৎক্ষণিক অন্যরা আহত অবস্থায় হ্লামংচিং মারমা নামে এক শ্রমিক উদ্ধার করে আলীকদম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য আহতকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে পাহাড় ধসে মাটির নীচে চাপা পড়ে নিখোঁজ রয়েছেন মো: রুবেল।  তার বাড়ী কক্সবাজারের। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী, পুলিশ, প্রশাসনের উধ্বর্তন কর্মকর্তারা ঘটনাস্থলে গেছেন। উদ্ধার তৎপরতা শুরু করেছেন দমকল বাহিনির সদস্যরা।

আহত শ্রমিক হ্লামংচিং মারমা বলেন, আমরা চার জন বাঁশ কাটতে পাহাড়ে গিয়েছিলাম। গুড়িগুড়ি বৃষ্টির মধ্যে হঠাৎ করেই পাহাড় ধসে দুজন মাটি চাপা পড়ি। আমাকে কোনো রকম উদ্ধার করতে পারলেও আরেকজন মাটির নীচে চাপা পড়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলীকদম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সায়েদ ইকবাল জানান, পাহাড় ধসে দুজন শ্রমিক মাটি চাপা পড়ে। একজনকে উদ্ধার করা গেলেও অন্যজন মাটির নীচে চাপা পড়েছে। ফায়ার সার্ভিসের টিম ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: