শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৮:০০ অপরাহ্ন
শিরোনাম:
রামগড়ে ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন রাজস্থলীতে ভাঙা সেফটি ট্যাংকিতে দূর্ঘটনার আশঙ্কা চন্দ্রঘোনায় শিক্ষা উন্নয়ন পরিষদের উদ্যোগে শিক্ষার্থী ও অভিভাবকদের মতবিনিময় রাজস্থলীতে কোকোর জন্মদিনে ছাত্রদলের দোয়া ও মিলাদ মাহফিল লামায় বন্য হাতির তান্ডবে ব্যাপক ফসলের ক্ষেত, জুমচাষ ও বসতবাড়ির ক্ষয়ক্ষতি রাঙ্গামাটি মুক্তিযোদ্ধা কমান্ডার রবার্ট রোনাল্ড পিন্টুকে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত অস্বাভাবিক হারে নানিয়ারচরে বাড়ল কাঁচা মরিচের দাম লাকসামে একসাথে ৫ সন্তানের জন্মদান রাঙামাটির দূর্গম পাহাড়ের শিক্ষার্থীদের সাংস্কৃতিক ও ক্রীড়া সামগ্রী দিলেন স্মৃতি বিকাশ ত্রিপুরা কাউখালী থানার ওসিকে স্বশরীরে হাজির হয়ে কারণ দর্শানোর নির্দেশ দিলো আদালত

পদুয়ায় মোটর সাইকেলের ধাক্কায় আহত হওয়া পথচারীর মৃত্যু চমেক হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক ||
  • আপডেট সময় বুধবার, ১ জুলাই, ২০২০
  • ৮৯ পাঠক সংখ্যা

লোহাগাড়ার পদুয়ায় মোটর সাইকেলের ধাক্কায় গুরতর আহত হওয়া পথচারীর মৃত্যু ঘটেছে চমেক হাসপাতালে। দুর্ঘটনাটি ঘটেছে ১জুলাই বাদ যোহর বারআউলিয়া দরগাহ গেইটস্থ আরকান সড়কে। চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহতের মৃত্যু ঘটে একই দিন সন্ধ্যা ৬টায়।

নিহতের নাম মোহাম্মদ বশির আহমদ (৫৩)। তিনি পদুয়া ইউনিয়নের পশ্চিম পদুয়া মীর পাড়া এলাকার মৃত আলী আহমদের পুত্র। নিহতের বিষয়টি পদুয়া ইউপির ৪নং ওয়ার্ড মেম্বার মুহাম্মদ আনোয়ার হোসাইন নিশ্চিত করেছেন।

সুত্রে জানা গেছে, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বার আউলিয়া মাজার সংলগ্ন জামে মসজিদে জোহরের নামাজ আদায় করে বের হন বশির আহমদ। ওই সময় চট্টগ্রাম অভিমুখী একটি মোটর সাইকেল তাঁকে পেছন থেকে ধাক্কা দেয়। এসময় তিনি মাটিতে ছিটকে পড়ে গুরতর আহত হন।

স্হানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্হা আশংকাজনক দেখা দিলে চমেকে প্রেরণ করে। ওইখানেই তিনি উল্লেখিত সময়ে মারা যান।

দোহাজারী হাইওয়ে থানার ওসি ইয়াছিন আরফাত জানান, তিনি ঘটনাটি শুনেছেন এবং তদন্তের মাধ্যমে অাইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: