শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৭:৩১ পূর্বাহ্ন

নানিয়ারচর জোনের উদ্যোগে অসহায় ও দুস্থ পরিবার পেলো ঈদ উপহার

মেহেরাজ হোসেন সুজন, নানিয়ারচর ||
  • আপডেট সময় শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ২৫ পাঠক সংখ্যা

করোনার এই আপদকালীন পরিস্হিতিতে কর্মহীন হয়ে পড়া পার্বত্য জেলা রাঙ্গামাটির দুর্গম এলাকা নানিয়ারচরে বসবাসরত ৬৫ জন বাঙ্গালি ও উপজাতি দরিদ্র ও অসহায় পরিবারগুলোর মাঝে ঈদুল আজহা উপলক্ষে খাদ্যশস্যসহ অন্যান্য নিত্য প্রয়াজনীয় ত্রাণ সহায়তা প্রদান করে নানিয়ারচর আর্মি জোন।

৩১ জুলাই(শুক্রবার) নানিয়ারচর উপজেলার মুন্সি আবদুর রউফ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে বগাছড়ি, ইসলামপুর, বুড়িঘাট এলাকার দুস্থ অসহায় ৬৫ পরিবারের মাঝে সামাজিক দুরুত্ব ও স্বাস্থ্যবিধি মেনে নিত্য প্রয়াজনীয় দ্রব্য সামগ্রী বিতরণ করা হয়।

বর্তমান করোনা পরিস্থিতিতে নানিয়ারচরে শ্রমজীবী, ব্যাবসায়ী,দরিদ্র ও সুবিধা বঞ্চিত খাদ্যভাবে দুর্বিষহ জীবন জাপনের কথা ভেবে সদর দপ্তর ২৪ পদাতিক ডিভিশন ও চট্রগ্রাম এরিয়ার সার্বিক নির্দেশনায় এবং সদর দপ্তর রাঙ্গামাটি রিজিওনের তত্বাবধানে নানিয়ারচর জোন কতৃক ইতিপূর্বে বিভিন্ন সময়ে কোরোনা পরিস্থিতিতে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

করোনা কালের ঈদুল ফিতর (২০) উপলক্ষেও নানিয়ারচর জোনের ব্যাবস্থাপনায় গত ২১ মে ২০ “এক মিনিটের বাজার” এর আয়োজন করা হয়েছিল। ঈদ উপহার বিতরণ কার্যক্রমে অংশগ্রহণকারী সেনা সদস্যগন সুবিধাভোগীদের সামাজিক দুরুত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে দিক নির্দেশনা প্রদান ও করোনা মহামারীর ভয়াবহতা নিয়ে আলোচনা করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: