শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৬:২৫ পূর্বাহ্ন

নাইক্ষ্যংছড়িতে নবনির্বাচিত তিন ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের শপথ গ্রহণ সম্পন্ন

আবদুল হামিদ, নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) ৯ নভেম্বর ২০১৯
  • আপডেট সময় শনিবার, ৯ নভেম্বর, ২০১৯
  • ২৯১ পাঠক সংখ্যা

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে সদ্য সমাপ্ত ইউপি নির্বাচনে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে।

শনিবার (৯নভেম্বর) বিকাল ৪টায় জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ হলরুমে শপথ বাক্য পাঠ করান বান্দরবান জেলা প্রশাসক মো: দাউদুল ইসলাম।

শপথ গ্রহণ করা তিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা হলেন, নাইক্ষ্যংছড়ি সদরে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নিবার্চিত নুরুল আবছার, সোনাইছড়িতে আওয়ামীলীগ দলীয় প্রার্থী এ্যানিং মারমা ও ঘুমধুম ইউনিয়নে একেএম জাহাঙ্গীর আজিজ।

অনুষ্ঠানে উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) সাদিয়া আফরিন কচি, উপজেলা ভাইস চেয়ারম্যান মংহ্লা মার্মা, নারী ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, উপজেলা নিবার্চন অফিসার আবু জাফর মো: ছালেহ, থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন, জেলা পরিষদ সদস্য ক্যানেওয়ান চাক, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো: ইমরানসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, ইউনিয়নের সচিব এবং জনপ্রতিনিধিদের শুভাকাক্ষীরা উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসক নব নির্বাচিত জনপ্রতিনিধিদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, জনগণ তাদের মূল্যবান ভোটের মাধ্যমে আপনাদের নির্বাচিত করেছেন। শপথ গ্রহণের মাধ্যমে আপনাদের উপর গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পিত হলো। তাই জনগণের ঋণ পরিশোধের জন্য দায়িত্বপালনকালীন সময় জনগণের কাছে নিয়মিত যেতে হবে, তাদের ভালো-মন্দ শুনতে হবে, তাদের নিয়ে কাজ করতে হবে। নিজেদেরকে জনগণের কল্যাণে উৎসর্গ করতে হবে।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, আপনারা যে আইন অনুযায়ী নির্বাচিত হয়েছেন অর্থাৎ যে আইন পালন করে আপনাদের দায়িত্ব পালন করা দরকার, সে আইন যেন ভঙ্গ না হয়। জনপ্রতিনিধি হিসেবে আপনাদের সাথে জেলা ও উপজেলা প্রশাসনের প্রতিনিয়ত কাজ রয়েছে। আশা রাখি সবসময় আমরা একে অপরকে সহায়তা করব।

এসময় শপত অনুষ্ঠানের সভাপতি ইউএনও সাদিয়া আফরিন কচি বলেন, শতভাগ সততা এবং নিষ্ঠার সাথে মানুষের কল্যানে কাজ করে যেতে হবে নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের।

উল্লেখ্য, গত ১৪অক্টোবর বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি, ঘুমধুম ও সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়।

দেশ অরণ্য/আহা/কেএম

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: