শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৬:২০ পূর্বাহ্ন

থানচি প্রেস ক্লাবের সভাপতি অনুপম, সম্পাদক শহিদ

থানচি (বান্দরবান) প্রতিনিধি
  • আপডেট সময় শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯
  • ৩৩৪ পাঠক সংখ্যা

বান্দরবানে থানচি উপজেলা প্রেস ক্লাবের কমিটি গঠিত হয়েছে । দৈনিক ভোরের কাগজ ও পূর্বকোন প্রতিনিধি মংবোওয়াংচিং মারমা (অনুপম) সভাপতি ও চট্টগ্রাম সময় প্রতিনিধি শহিদুল ইসলাম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

এই উপলক্ষ্যে উপজেলা প্রেস ক্লাবের আয়োজনে শনিবার (৩০ নভেম্বর) সকালে উপজেলা প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ের কমিটি গঠনে লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । সভা কার্যনির্বাহী কমিটি ও একটি উপদেষ্টা মন্ডলি কমিটি গঠন করা হয় ।

উপদেষ্টা কমিটিতে ৩৬২ নং থানচি মৌজা হেডম্যান হ্লাফসু মারমা, ৩৬০ নং কোয়াইক্ষ্যং মৌজা হেডম্যান ও সদর ইউপি চেয়ারম্যান মাংসার ম্রো, ৩৬১ নং থাইক্ষ্যং মৌজা হেডম্যান মংপ্রু মারমা, ৩৭০নং পর্দ্দ মৌজা হেডম্যান হাবরু ম্রোসহ কয়েকজন ইউপি চেয়ারম্যান রয়েছে ।

৮ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নির্বাচিত অন্য সদস্যরা হলেন, যারা, দৈনিক আমাদের সময় ও বান্দরবান প্রতিদিনের উপজেলা প্রতিনিধি রেমবো ত্রিপুরা (সহ-সভাপতি), দৈনিক সচিত্র মৈত্রী ও খোলা চোখের প্রতিনিধি হিমংপ্রু মারমা (কোষাধক্ষ্য), দৈনিক নতুন বাংলাদেশ ও বিপ্লবি বাংলাদেশ এর প্রতিনিধি সাথোয়াইপ্রু মারমা (দপ্তর সম্পাদক), সাপ্তাহিক মাইনি পত্রিকা প্রতিনিধি কাইথাং খুমি (নির্বাহী সদস্য), দৈনিক কালের কন্ঠের প্রতিনিধি হ্লামংউ মারমা ও মথি ত্রিপুরা।

মংবোওয়াংচিং মারমা (অনুপম) এর সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন, বান্দরবান রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও ভোরের কাগজের জেলা প্রতিনিধি মংসানু মারমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজি টেলিভিশনের (জিটিভি) জেলা প্রতিনিধি মোহাম্মদ ইচ্ছাক, দৈনিক যায়যায়দিন এর জেলা প্রতিনিধি ক্যমুই অং মারমা, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি নজরুল ইসলাম টিটু, ভোরের কাগজ রোয়াংছড়ি প্রতিনিধি ও রোয়াংছড়ি প্রেস ক্লাবের কোষধক্ষ্য সাথোয়াইঅং মারমা, রুমা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও ভোরের কাগজ প্রতিনিধি চনুমং মারমা, দৈনিক বিপ্লবি বাংলাদেশ রুমা প্রতিনিধি মংহাইথুই মারমা, দৈনিক বিপ্লবি বাংলাদেশ রোয়াংছড়ি প্রতিনিধি হ্লাছোরী মারমাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: