শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনাম:
রামগড়ে ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন রাজস্থলীতে ভাঙা সেফটি ট্যাংকিতে দূর্ঘটনার আশঙ্কা চন্দ্রঘোনায় শিক্ষা উন্নয়ন পরিষদের উদ্যোগে শিক্ষার্থী ও অভিভাবকদের মতবিনিময় রাজস্থলীতে কোকোর জন্মদিনে ছাত্রদলের দোয়া ও মিলাদ মাহফিল লামায় বন্য হাতির তান্ডবে ব্যাপক ফসলের ক্ষেত, জুমচাষ ও বসতবাড়ির ক্ষয়ক্ষতি রাঙ্গামাটি মুক্তিযোদ্ধা কমান্ডার রবার্ট রোনাল্ড পিন্টুকে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত অস্বাভাবিক হারে নানিয়ারচরে বাড়ল কাঁচা মরিচের দাম লাকসামে একসাথে ৫ সন্তানের জন্মদান রাঙামাটির দূর্গম পাহাড়ের শিক্ষার্থীদের সাংস্কৃতিক ও ক্রীড়া সামগ্রী দিলেন স্মৃতি বিকাশ ত্রিপুরা কাউখালী থানার ওসিকে স্বশরীরে হাজির হয়ে কারণ দর্শানোর নির্দেশ দিলো আদালত

আষাঢ়ী পূর্ণিমা উপলক্ষে রুমায় দু:স্থদের মাঝে বিএমএসসি’র ত্রাণ বিতরণ

প্রতিনিধি, রুমা (বান্দরবান)।
  • আপডেট সময় সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ২৪৩ পাঠক সংখ্যা

বান্দরবানে রুমায় আষাঢ়ী পূর্ণিমা (ওয়াছো) উপলক্ষে দু:স্থ-অসহায়দের মাঝে বাংলাদেশ মারমা ষ্টুডেন্ট কাউন্সিল (বিএমএসসি) রুমা সাংগু সরকারী কলেজ শাখার উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়েছে।

সোমবার সকালে রুমা সাংগু সরকারী কলেজের মাঠে এসব ত্রাণ বিতরণ করা হয়।

এসময় ২০ জন অসহায় ও দু:স্থ প্রত্যেক পরিবারকে ১০কেজি করে চাল, তেল, সাবান, পিঁয়াজ, আলু, ডাল, মোমবাতি ও আগরবাতিসহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়।

বাংলাদেশ মারমা ষ্টুডেন্ট কাউন্সিল (বিএমএসসি) রুমা সাংগু সরকারী কলেজ শাখার সভাপতি জলিমং মারমা বলেন, দেশে একদিকে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব, অন্যদিকে চলছে বর্ষাকাল। এরমধ্যে সামনে আসছে আষাঢ়ী পূর্ণিমা। তাই সবকিছুর কথা বিবেচনা করে নিজেরদের সামর্থ্য অনুযায়ী এসব দু:স্থ-অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

কোন সংগঠনের কাছ থেকে সহযোগিতা পেলে এ ত্রাণ কার্যক্রমের পরিধি বাড়ানো যেত বলে জানান তিনি।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্য উপস্থিত ছিলেন রুমা সাংগু সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুইপ্রু চিং মারমাসহ বিএমএসসি’র কর্মীরা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: